ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

মিরাক্কেলের আরমান কেন সংসদে  যেতে চান জানালেন!

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন দুই বাংলার জনপ্রিয় কমেডিয়ান মিরাক্কেল তারকা কমর উদ্দিন আরমান।

বৃহস্পতিবার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নমিনেশন ফরম দাখিল করেছেন আরমান।

দুই বাংলার সমান জনপ্রিয় কমেডিয়ান কক্সবাজারের চকরিয়ার ছেলে কমর উদ্দিন আরমান বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জনপ্রিয়তা যাচাই করতে স্বতন্ত্র প্রার্থীদের উৎসাহ প্রদান করেছেন। এতে আমি উৎসাহিত হই। আমি দুই বাংলায় মিরাক্কেল তারকা হিসেবে পরিচিত ও জনপ্রিয় মুখ। বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে আমি চকরিয়াবাসীর সাথে ছিলাম।

তিনি বলেন, আমার এলাকায় এখন পর্যন্ত যারা প্রার্থী হয়েছেন তারা অনেক সম্মানিত ব্যক্তিত্ব। তাদের প্রতি সম্মান রেখে আমার জনপ্রিয়তা যাচাই করতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নমিনেশন ফরম নিয়েছি।

তিনি আরও বলেন, আমরা দেখেছি পৃথিবীর বিভিন্ন দেশে কমেডিয়ানরা প্রেসিডেন্ট পর্যন্ত নির্বাচিত হয়েছে। তাই আমরা সংসদে একজন কমেডিয়ান প্রতিনিধি চাই। এটাই মাননীয় প্রধানমন্ত্রীকে বার্তা দিতে চাই এবং ভোটযুদ্ধে অংশগ্রহণ করতে চাই। সংঘাত চাই না, ভোট হোক উৎসবমুখর।

পাঠকের মতামত: